0 votes
সাধারণ-জ্ঞান বিভাগে - (87.3k পয়েন্ট)
Ei  maser 2  tarik  sohobas hoeche  Ami Pauli pil kheye nisilam kinto ei mase 24 tarik and date chilo ekhono mins hoini pregnancy test o korsi negative asche ekhn amr koroneo ki
29 বার দেখা

1 টি উওর

0 votes
- (87.3k পয়েন্ট)
যেহুত ইমারজেন্সি পিল খেয়েছেন, তাই শরীরে হরমোনের তারতম্য হয়েছে। এই অবস্থায় মাসিক নির্দিষ্ট সময় থেকে কিছুদিন আগে বা পরে হতে পারে। তবে ১৫ দিন অতিবাহিত হলে অবশ্যই ডাক্তার দেখাবেন।

✓✓ সম্পর্কিত প্রশ্নসমূহ

1 উত্তর
প্রশ্ন করেছে 21 মার্চ সাধারণ-জ্ঞান বিভাগে - Ashik (93.4k পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
প্রশ্ন করেছে 25 জানু সাধারণ-জ্ঞান বিভাগে - প্রশ্ন-উত্তর
1 উত্তর
22 জন অনলাইনে আছেন
সদস্য 0 অতিথি 22 আছেন
আজকে ভিজিটর : 18448
গতকাল ভিজিটর : 32113
সর্বমোট ভিজিটর : 6506498

জনপ্রিয় প্রশ্নসমূহ (গত 30 দিনের)

  1. আমি একজন প্রবাসি।আমার বয়স ২৫বছর। আমি না বুঝে ই হস্তমৈথুন শুরু করেছিলাম। গত  ১৪বছর ধরে আমি হস্তমৈথুন করছি। কিন্তু এখন আমার লিঙ্গ চিকন ও ছোট হয়ে গেছে । লিঙ্গ ও অন্ডকোশ পূর্বের জায়গা থেকে সরে নিচে ঝুলে গেছে। লিঙ্গ আগের মতো আর দাড়ায় না। অনুভূতি অনেক কম। দূশ্চিন্তায় এখন আমি চাকরি করতে পারছিনা। খেতে পারছিনা,ঘুমাতে পারছিনা।এখন‌ এ সমস্যা কী সম্পুর্ন ভালো করা সম্ভব ভবিষ্যতে কি আমি সন্তান জন্ম দিতে পারব আমি কি আমার স্রীকে পরিপূর্ণ সুখ দিতে পারবোবি:দ্র: এখন হস্তমৈথুন বাদ দিয়েছি ১ মাস হলো তার পরেও মাঝে মধ্যে হাত দিয়ে নড়চড়া করি তবে বীর্য বাহির করি না।? (4)
  2. একটা বিচি ছোট আর একটা সামান্য বড় কোন সমস্যা হবে কি? (2)
  3. মাসিক শেষ হওয়ার 9 দিন পর সহবাস করেছিলাম। তাও কিছুক্ষণ অল্পসময়ের জন্য তিন থেকে চার বার । আমার জানা মতে, বীর্য ভিতরে যায়নি, তবুও ভয়ে আছি। শুয়ে করেছিলাম। গর্ভবতী হওয়ার সম্ভাবনা আছে কি? (3)
  4. শিক্ষা জীবনে জিপিএ কম, এর প্রভাব কি হতে পারে? (3)
  5. 10kg ভরের একটা বস্তুর উপর 10s ব্যাপী 10N বল প্রয়োগ করা হয়েছে। ১)বস্তুটির গতিশক্তি কত ২)20s পরে গতিশক্তি কত হবে? (1)
  6. প্রস্রাবে ইনফেকশন হলে কি ঔষধ খেতে পারি? (1)
  7. কিডনি সমস্যা থাকলে ডাবের পানি, আনারস,বেলের সরবত এগুলো খাওয়া যাবে কি? (3)

বিভাগসমূহ

নোটিশ

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Answers Bangla কর্তৃপক্ষ বহন করবে না ৷
...