0 votes
সাধারণ-জ্ঞান বিভাগে - (87.3k পয়েন্ট)
আমি একজন কলেজছাত্রী। কলেজে উঠতে না উঠতেই একজন ছেলেকে আমার পছন্দ হয়ে যায়। ক্লাসের প্রথম দিকে ওকে এড়িয়ে চলতাম, কিন্তু ওকে আমি পরে আর এড়াতে পারিনি। আমি খেয়াল করতাম, ও আমাকে অনেক কেয়ার করত। পরে জানলাম, তারও আমার প্রতি ফিলিংস কাজ করত।তাই ওকে আর এড়িয়ে চলা সম্ভব হয়নি।একসময় আমি ওকে প্রপোজ করে ফেলি। আমার কয়েকজন বন্ধুর সহায়তায় ওকে আমি ফুল দিয়ে প্রপোজ করি। কিন্তু তখনো আমরা একে অপরের কাছে সহজ হতে পারিনি। কলেজে যেহেতু ওর সাথে সহজে কথা বলতে পারতাম না, আমি তাই ফেসবুকে ওর সাথে যোগাযোগ করতে চেয়েছিলাম। আমি যেহেতু আগে কখনো ফেসবুক ইউজ করতাম না, তাই আমার এক বান্ধবীর সহায়তায় ওকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাই। সে রিকোয়েস্ট একসেপ্টও করে। এরপর থেকে আমাদের ফেসবুকে যোগাযোগ শুরু হলো। কিন্তু হঠাৎ একদিন সে আমাকে বললো, কলেজে তুমি আমার সাথে কথা বলিও না, আমার বন্ধুরা মাঝে মাঝে আমাকে প্যারা দেয়। কিন্তু আমরা দুজনেই ক্লাস ক্যাপ্টেন বলে মাঝে মাঝে আমাদের কথা বলতেই হতো। আমি ওকে বোঝানোর চেষ্টা করেছিলাম যে, সামনাসামনি কথা বলাটাই বন্ধুত্ব দৃঢ় করার মূল হাতিয়ার। কিন্তু আমি ওর কথা মেনে নিয়েছিলাম। সব মিলিয়ে আমাদের সম্পর্কটা ভালোই যাচ্ছিল। ক্লাসের সবাই এমনকি কলেজের সব ডিপার্ন্তুটমেন্টের স্টুডেন্ট আমাদের প্রেমের ব্যাপারটা জানে। ক্লাসের সবাই এটা নিয়ে অনেক মজা করত। কিন্তু একদিন হঠাৎ সে আমাকে ফেসবুকে লিখল, সে তার গার্লফ্রেন্ডের জন্মদিনে তাকে ফুল চকলেট গিফট করেছে, আর কি দেওয়া যায়? আমি শুরুতে ওর কথাকে পাত্তা দিইনি, কিন্তু আজ থেকে আমাকে সেটাই বিশ্বাস করতে হবে। ওই ছেলে আরো বলে, তোমার মতো ভালো স্টুডেন্টদের এসব প্রেম করা মানায় না।তুমি আমাকে ভুলে যাও, সাপোজ আমি এই কলেজেই নাই। তখন আমি খুব মনে কষ্ট পেয়েছিলাম। আমার এক বান্ধবীকে এসব কথা জানালে সে বলে, ছেলেটা আমার সাথে মজা করছে, ওর কোনো গার্লফ্রেন্ড নেই, ও শুধু আমাকে যাচাই করছে যে আমি ওকে কতটা ভালোবাসি। আমিও শুরুতে সেটাই ভাবতাম, ও শুধু আমার সাথে মজা করার জন্যই এসব বলছে। কিন্তু আজকে ওর এক বন্ধুর কাছ থেকে জেনে শিওর হলাম যে, ওর সত্যিই গার্লফ্রেন্ড আছে। আমার অন্য এক বান্ধবী আমাকে বলে, প্রথম কিছুদিন প্রেম নিয়ে মজা করলেও প্রতিদিন মজা করলে সেটা অপমানের বিষয় হয়ে দাঁড়ায়। অর্থাৎ আমার কিছু বান্ধবী আমাকে অপমান করার চেষ্টা করছে। আমার বেশিরভাগ বান্ধবী আমাকে বলেছে, ওই ছেলে আমার যোগ্য না, ও ভালো ছেলে না, ওকে ভুলে যাও। তবে যেই বান্ধবী আমাকে আশ্বাস দিয়েছিল যে ওই ছেলের কোনো গার্লফ্রেন্ড নেই, সেই বান্ধবী আমাকে এখনো বলছে, ওই ছেলে মিথ্যা কথা বলছে, আমাদের মধ্যে নাকি সে মিল করিয়ে দেবে। এখন আমি বুঝতে পারছিনা আমার কোন বন্ধুর কথা আমি শুনব? আমি নিজেও ওই ছেলেকে ভুলে যেতে চাই। কিন্তু কলেজে প্রতিদিন ওকে দেখব, ক্যাপ্টেন হিসেবেও তার সাথে কথা বলতে হবে, সেজন্য আমি খুব কষ্ট পাব।হয়তো প্রথম দিকে তার সাথে কথা না বলার জন্য সে আমাকে শাস্তি দিচ্ছে। আমি এখন দ্বিধাদ্বন্দ্বে আছি, আমি কার কথা শুনব? সামনে ঈদ আসছে। এই ঈদটাও ভালো করে কাটাতে পারব না।আমি কীভাবে এই কষ্ট থেকে মুক্তি পাব?
15 বার দেখা

1 টি উওর

0 votes
- (87.3k পয়েন্ট)
ঈদ টি বান্ধবীদের সাথে উপভোগ করুন।   ছেলেটার জন্য অপেক্ষা করা অথবা সে আবার ফিরে আসবে চিন্তা করা, এটা নেহাত বোকামি ছাড়া কিছু নাহ্। পড়াশোনায় মনোযোগ দেওয়ার চেষ্টা করুন + বান্ধবীদের বলুন Mentally support করতে। বাড়ির কাজে নিজেকে ব্যাস্ত রাখুন + পরিবার কে পর্যাপ্ত সময় দেন + একা কম থাকার চেষ্টা করুন + ইমোশনাল ভিডিও দেখা থেকে বিরত থাকুন। কারন ইমোশনাল ভিডিও + ছ্যাকা খোরের ভিডিও আপনাকে কষ্ট বারবার মনে করিয়ে দিবে। এইটুকুই মনে রাখবেন কষ্টের ভিডিও কষ্ট কমায় না বরং বাড়িয়ে দেয়, তাই এসব থেকে বিরত থাকুন। নিজেকে সর্বদা ব্যাস্ত রাখুন। নিশ্চয়ই কিছু দিনের মধ্যে মনোবল ঠিক হতে থাকবে। AHA

✓✓ সম্পর্কিত প্রশ্নসমূহ

3 উত্তর
21 জন অনলাইনে আছেন
সদস্য 0 অতিথি 21 আছেন
আজকে ভিজিটর : 20390
গতকাল ভিজিটর : 32113
সর্বমোট ভিজিটর : 6508440

জনপ্রিয় প্রশ্নসমূহ (গত 30 দিনের)

  1. আমি একজন প্রবাসি।আমার বয়স ২৫বছর। আমি না বুঝে ই হস্তমৈথুন শুরু করেছিলাম। গত  ১৪বছর ধরে আমি হস্তমৈথুন করছি। কিন্তু এখন আমার লিঙ্গ চিকন ও ছোট হয়ে গেছে । লিঙ্গ ও অন্ডকোশ পূর্বের জায়গা থেকে সরে নিচে ঝুলে গেছে। লিঙ্গ আগের মতো আর দাড়ায় না। অনুভূতি অনেক কম। দূশ্চিন্তায় এখন আমি চাকরি করতে পারছিনা। খেতে পারছিনা,ঘুমাতে পারছিনা।এখন‌ এ সমস্যা কী সম্পুর্ন ভালো করা সম্ভব ভবিষ্যতে কি আমি সন্তান জন্ম দিতে পারব আমি কি আমার স্রীকে পরিপূর্ণ সুখ দিতে পারবোবি:দ্র: এখন হস্তমৈথুন বাদ দিয়েছি ১ মাস হলো তার পরেও মাঝে মধ্যে হাত দিয়ে নড়চড়া করি তবে বীর্য বাহির করি না।? (4)
  2. একটা বিচি ছোট আর একটা সামান্য বড় কোন সমস্যা হবে কি? (2)
  3. মাসিক শেষ হওয়ার 9 দিন পর সহবাস করেছিলাম। তাও কিছুক্ষণ অল্পসময়ের জন্য তিন থেকে চার বার । আমার জানা মতে, বীর্য ভিতরে যায়নি, তবুও ভয়ে আছি। শুয়ে করেছিলাম। গর্ভবতী হওয়ার সম্ভাবনা আছে কি? (3)
  4. শিক্ষা জীবনে জিপিএ কম, এর প্রভাব কি হতে পারে? (3)
  5. 10kg ভরের একটা বস্তুর উপর 10s ব্যাপী 10N বল প্রয়োগ করা হয়েছে। ১)বস্তুটির গতিশক্তি কত ২)20s পরে গতিশক্তি কত হবে? (1)
  6. প্রস্রাবে ইনফেকশন হলে কি ঔষধ খেতে পারি? (1)
  7. কিডনি সমস্যা থাকলে ডাবের পানি, আনারস,বেলের সরবত এগুলো খাওয়া যাবে কি? (3)

বিভাগসমূহ

নোটিশ

এখানে প্রকাশিত সকল প্রশ্ন ও উত্তরের দায়ভার কেবল সংশ্লিষ্ট প্রশ্নকর্তা ও উত্তর দানকারীর৷ কোন প্রকার আইনি সমস্যা Answers Bangla কর্তৃপক্ষ বহন করবে না ৷
...